Friday, May 19, 2017

আপনি নিজেই খুব সহজে আপনার নামে GMail Account খুলুন!

Simply Open GMail Account

এবার Opera Mini ব্রাউজার দিয়ে খুব সহজে আপনি নিজেই তৈরি করে ফেলুন আপনার নিজের নামে Email Account।

হ্যাল - বন্ধুরা আজ আমি আপনাদের সাথে Share করব কি বাবে খুব সহজে Opera Mini ব্রাউজার দিয়ে আপনি নিজেই আপনার  Email Account খুলবেন। তো শুরু করা যাক...

এখানে আমাদের কে কয়েক টি ধাপ অনুশীলন করতে হবে-
১.

আপনার Mobile এর ইন্টারনেট  Connection চালু করুন, এবার opera mini ব্রাউজার open করুন, opera mini ইন্সটল করা না থাকলে এখান থেকে Download করে নিন→ Download opera mini

২.

এবার Opera Mini ব্রাউজারের address bare এ লিখুন mail.google.com এবার এই link এ ঢুকুন।

৩.

এখন একটা box দেখতে পাবেন, এখানে আপনারা Mobile Number লিখুন (যেমন-181******) এখানে 0 এর পরের ১০টি সংখ্যা দিতে হবে এবং এর নিচে লিখা Next বাটুনে click করুন। এবার আপনার Number এ একটা SMS আসবে সেখানে একটি  link address পাবেন এখন সেই লিংকে প্রবেশ করুন।

৪.

এবার আবার একটি Page আসবে এখানে (1) নম্বর box এ  আপনার প্রথন নাম এবং (2) নম্বর box এ আপনার  শেষ নাম লিখতে হবে। এবার (3) নম্বর box এ আপনার GMail Address লিখতে হবে। এখানে আপনার নামের সাথে মিলে এমন Suggest  GMail address দেখাবে সেখান থেকে ও Select করে নিতে পারেন। (4) নম্বর box এ আপনার Mail পাসওয়ার্ড লিখুন, Password অব্যশই ৮ সংখ্যার হতে হবে।


(5) নম্বর box এ পুনঃরায় উপরের লেখা password লিখুন।

৬. এবার আপনার জন্ম তারিখ সাল এবং আপনি মেয়ে না ছেলে তা select করুন।


৭.এখন সব কিছু ঠিক ঠাক থাকলে নিছে লিখা Continue Button এ Click করুন।

কোন প্রকারের সমস্যা হলে Comment করতে পারেন।

Author: Shahjalal Shimul

আপনি নিজেই খুব সহজে আপনার নামে GMail Account খুলুন!

We are published bangladeshi telecom operator offers, android app update, bangla music, videos, ssc hsc results info, examination routine, tips, lifestyle, news and more others.


EmoticonEmoticon